1. admin@shadhinkantho24.com : admin@shadhinkantho24.com :
  2. shadhinkantho24@gmail.com : sr 2013 : sr 2013
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
স্বাধীন কন্ঠ ২৪. কম পরিবারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম
শিরোনাম
বাবুগঞ্জে ওসি মিজানুর রহমান যোগদানের পর কমেছে অপরাধ প্রবনতা বরিশালে বেইলী ব্রীজ ভেঙ্গে সড়ক পথে যোগাযোগ বন্ধ, কাঠের সাঁকো তৈরি করে অবৈধ টোল আদায়! বাবুগঞ্জে কর্মসূচির টাকায় রাস্তা করে প্রশংসায় ভাসছেন ইউপি মেম্বার আ’লীগের ঘরে অনুপ্রবেশকারী বরিশালে সাবেক এক ওয়ার্ড কাউন্সিলরের ফিরিস্তি ! অধ্যক্ষের অপসারণের দাবিতে উত্তাল রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট (এটিআই) কাশিপুরে জমি সংক্রান্ত বিরোধ,১৫ গাছ কর্তন সোনাগাজীতে সিএনজি শ্রমিকদের পরিবারকে শ্রমিক ইউনিয়নের আর্থিক অনুদান প্রেমের ফাঁদে ফেলে বিয়ে যার কাজ! বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থা করবো: অর্থমন্ত্রী

  • বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল তরুণদের উদ্দেশ্যে বলেছেন, তোমরা দেশের ভবিষ্যৎ। দেশের মোট জনগোষ্ঠির ৬১ ভাগ তরুণ। আমরা দেশটাকে যেখানে রেখে যাবো তোমরা সেখান থেকে শুরু করবে। বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। মানুষকে ভালবাসবে। আমি প্রত্যেক পরিবারে একজন করে কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে নাঙ্গলকোটের মনতলী রহমানিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীও প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থার প্রতিশ্রুতি দিয়েছেন। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য যারা যুদ্ধ করেছেন তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে। আমি আপনাদের কাছে অনেক বেশি কৃতজ্ঞ। আপনাদের নিকট থেকে অনেক বেশি পেয়েছি।  

যুবকদের উদ্দেশ্যে অর্থমন্ত্রী বলেন, তোমরা দেশের জন্য কাজ করবে। জাতির পিতাকে মনে রাখবে। তার মৃত্যু নেই। জাতির পিতা আমাদের মাঝে সূর্যের আলোর মতো দীপ্তমান। তোমরা আল্লাহর নির্দেশীত পথ থেকে বিচ্যুত হবে না। তোমরা মানুষকে ভালো হওয়ার পরামর্শ দিবে।

তিনি বলেন, সালিশ দরবারে ইনসাফ করতে হবে। টাকা খেয়ে বিচার করা যাবে না। তোমরা লেখাপড়া করবে। সততার পরীক্ষায় সব-সময় পাস করতে হবে। আমি গরিব ছিলাম। গরিব থেকে এ অবস্থায় এসেছি। বাংলাদেশের অফুরন্ত সম্ভাবনা রয়েছে। তোমরা এদেশের জন্য এবং আগামীর প্রজন্মের জন্য কাজ করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Categories

©  স্বাধীন কন্ঠ ২৪. কম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত