1. admin@shadhinkantho24.com : admin@shadhinkantho24.com :
  2. shadhinkantho24@gmail.com : sr 2013 : sr 2013
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১১:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
স্বাধীন কন্ঠ ২৪. কম পরিবারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম
শিরোনাম
বাবুগঞ্জে ওসি মিজানুর রহমান যোগদানের পর কমেছে অপরাধ প্রবনতা বরিশালে বেইলী ব্রীজ ভেঙ্গে সড়ক পথে যোগাযোগ বন্ধ, কাঠের সাঁকো তৈরি করে অবৈধ টোল আদায়! বাবুগঞ্জে কর্মসূচির টাকায় রাস্তা করে প্রশংসায় ভাসছেন ইউপি মেম্বার আ’লীগের ঘরে অনুপ্রবেশকারী বরিশালে সাবেক এক ওয়ার্ড কাউন্সিলরের ফিরিস্তি ! অধ্যক্ষের অপসারণের দাবিতে উত্তাল রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট (এটিআই) কাশিপুরে জমি সংক্রান্ত বিরোধ,১৫ গাছ কর্তন সোনাগাজীতে সিএনজি শ্রমিকদের পরিবারকে শ্রমিক ইউনিয়নের আর্থিক অনুদান প্রেমের ফাঁদে ফেলে বিয়ে যার কাজ! বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ব্যান্ড শিল্পী পলাশের কণ্ঠে আজানের ভিডিও ভাইরাল

  • শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৭ বার পড়া হয়েছে

বিনোদন জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশের কণ্ঠে সুমধুর আজান ফেইসবুকে ভাইরাল হয়েছে। আজানের ভিডিওটি পলাশ নূর নিজেই তার ফেইসবুকে পোস্ট করেছেন।

সেই ভিডিওতে পলাশ আজান দিচ্ছেন। আর সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। গতকাল বৃহস্পতিবার রাতে পলাশ নূরের ফেইসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ। 

‘আজ বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি। কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসেতো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।’’

ইতোমধ্যে ওই পোস্টে ১২ হাজারের মতো রিঅ্যাক্ট এবং দুইশতাধিক কমেন্ট জমা পড়েছে। শেয়ার হয়েছে প্রায় দুই হাজার বারের মতো।

কণ্ঠশিল্পী ফাহমিদা নবীও পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেন। তিনি লেখেন, ‌‘কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে….।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Categories

©  স্বাধীন কন্ঠ ২৪. কম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত