1. admin@shadhinkantho24.com : admin@shadhinkantho24.com :
  2. shadhinkantho24@gmail.com : sr 2013 : sr 2013
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
স্বাধীন কন্ঠ ২৪. কম পরিবারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম
শিরোনাম
ত্রান বিতরণের পাশাপাশি সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছেন আইনজীবী পারভেজ আকন বিপ্লব আজ সাংবাদিক শাখাওয়াত হোসেন এর শুভ জন্মদিন আবারও মধ্যরাতে ক্ষুদার্থদের দ্বারে পারভেজ আকন বিপ্লব মধ্যরাতে কর্মহীন ও ক্ষুদার্ত পরিবারের পাশে যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব ষষ্ঠ বারের মত বরিশালে বাংলাদেশ মানবাধিকার কমিশনের খাদ‍্য বিতরন বরিশালে কর্মহীন মানুষের পাশে দাড়ালেন ইঞ্জিঃ সেলিম হাসান কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান লিটন মোল্লা’র উদ্যোগে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম করোনা সচেতনতায় মাঠ পর্যায়ে কাজ করছে মহিপুর থানা পুলিশ মেহেন্দিগঞ্জে নিউ গ্রীন এ্যাপোলো ফিজিওথেরাপি সেন্টারে হাত ধোয়ার ব্যবস্থা করলেন কতৃপক্ষ সরকারি বিএম কলেজ রসায়ন বিভাগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ব্যান্ড শিল্পী পলাশের কণ্ঠে আজানের ভিডিও ভাইরাল

  • শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ২৮ বার পড়া হয়েছে

বিনোদন জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশের কণ্ঠে সুমধুর আজান ফেইসবুকে ভাইরাল হয়েছে। আজানের ভিডিওটি পলাশ নূর নিজেই তার ফেইসবুকে পোস্ট করেছেন।

সেই ভিডিওতে পলাশ আজান দিচ্ছেন। আর সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। গতকাল বৃহস্পতিবার রাতে পলাশ নূরের ফেইসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ। 

‘আজ বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি। কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসেতো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।’’

ইতোমধ্যে ওই পোস্টে ১২ হাজারের মতো রিঅ্যাক্ট এবং দুইশতাধিক কমেন্ট জমা পড়েছে। শেয়ার হয়েছে প্রায় দুই হাজার বারের মতো।

কণ্ঠশিল্পী ফাহমিদা নবীও পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেন। তিনি লেখেন, ‌‘কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে….।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Categories

©  স্বাধীন কন্ঠ ২৪. কম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত