1. admin@shadhinkantho24.com : admin@shadhinkantho24.com :
  2. shadhinkantho24@gmail.com : sr 2013 : sr 2013
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৯:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
স্বাধীন কন্ঠ ২৪. কম পরিবারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম
শিরোনাম
ত্রান বিতরণের পাশাপাশি সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছেন আইনজীবী পারভেজ আকন বিপ্লব আজ সাংবাদিক শাখাওয়াত হোসেন এর শুভ জন্মদিন আবারও মধ্যরাতে ক্ষুদার্থদের দ্বারে পারভেজ আকন বিপ্লব মধ্যরাতে কর্মহীন ও ক্ষুদার্ত পরিবারের পাশে যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব ষষ্ঠ বারের মত বরিশালে বাংলাদেশ মানবাধিকার কমিশনের খাদ‍্য বিতরন বরিশালে কর্মহীন মানুষের পাশে দাড়ালেন ইঞ্জিঃ সেলিম হাসান কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান লিটন মোল্লা’র উদ্যোগে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম করোনা সচেতনতায় মাঠ পর্যায়ে কাজ করছে মহিপুর থানা পুলিশ মেহেন্দিগঞ্জে নিউ গ্রীন এ্যাপোলো ফিজিওথেরাপি সেন্টারে হাত ধোয়ার ব্যবস্থা করলেন কতৃপক্ষ সরকারি বিএম কলেজ রসায়ন বিভাগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আ’লীগের ঘরে অনুপ্রবেশকারী বরিশালে সাবেক এক ওয়ার্ড কাউন্সিলরের ফিরিস্তি !

  • মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ দখল, মাদক,সন্ত্রাসী কর্মকান্ডসহ নানা অভিযোগ উঠেছে বরিশাল মহানগর আ’লীগের ঘরে অনুপ্রবেশকারী সাবেক এক ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে।তিনি বর্তমান ক্ষমতাশীন দল আ’লীগে অনুপ্রবেশের মাধ্যমে সাধারন মানুষকে জিম্মি করে জমি দখল থেকে শুরু করে এলাকায় সন্ত্রাসীদের আখড়া গড়ে তুলছেন। যার ফলে ওয়ার্ড আ’লীগের নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে। অপর দিকে যখন তিনি কাউন্সিলর ছিলেন তখন সাধারণ মানুষের জমি সংক্রান্ত যেকোনো শালিস বিচারের নামে অসহায় মানুষের জমি স্বল্প মূল্যে ক্রয় করে নিজের নামে লিখিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সরকার পরিবর্তনের সাথে সাথে তিনি নিজেও তার কাউন্সিলরের চেয়ার ঠিক রাখার জন্য আওয়ামী লীগে ঢাক ঢোল পিটিয়ে যোগদান করেন।কিন্তু তার উদ্দেশ্য ছিলো নিজের আখের গোছানো তবে তার সেই আশা আর পূরণ হয়নি গতবারের নির্বাচনে। তিনি হলেন বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খায়রুল মামুন শাহীন।দখলবাজি,জুলুম,অত্যাচারসহ নানা ধরনের অভিযোগ আছে ওই ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে। জানা গেছে,ক্ষমতাশীন দলে অনুপ্রবেশ করে সাবেক এই কাউন্সিলর অঢেল সম্পত্তির মালিক হয়েছেন। সুত্র বলছে, ক্ষমতাশীন দলের ওয়ার্ড সমাবেশে অনুপস্থিত হলেও ইতি পূর্বে তিনি মহানগর আওয়ামী লীগের নেতা কর্মীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে ঢাক ঢোল পিটিয়ে আ’লীগে প্রবেশ করেন।বিভিন্ন সময়ে কিছু প্রগ্রামের ছবি পত্র পত্রিকায় দিয়ে নিজেকে দানবীর দাবি করলেও সরেজমিনে গিয়ে দেখা গেলো পুরো উল্টো চিত্র।বেশ কিছুদিন পূর্বে ৩০ নং ওয়ার্ডের চহঠা এলাকার ঈদগাহ ময়দানে দেয়াল করার কথা বলে ৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে এই সাবেক কাউন্সিলের বিরুদ্ধে।

অপরদিকে পশ্চিম চহঠা এলাকার চাপরাশি বাড়ির মোঃ আমানের জমির উপর জোরপূর্বক রাস্তা নির্মান করেন কাউন্সিলর শাহীন। এসময় আমানকে হুমকি প্রদান করেন বলেও তিনি অভিযোগ করেন।স্থানীয়রা বলছে তিনি যখন কাউন্সিলর ছিলেন তখন ওয়ার্ডে তেমন কোনো উন্নয়ন না করে নিজের আখের গোছাতে ব্যস্ত ছিলেন।একই ওয়ার্ডের সেরাজ হাওলাদার বাড়ির সোহাগ নামেট এক ব্যাক্তি জানান, আমাদের বাড়িতে একটি নলকুপ দেয়ার কথা ছিলো কাউন্সিলরের। কিন্তু সে আমাদের বাড়িতে নলকুপটি না দিয়ে টাকার বিনিময়ে অন্য বাড়িতে সেই নলকূপ বসিয়েছে।তিনি আরো বলেন,বিগত দিনে আমরা ওয়ার্ডের সমস্যা এবং সম্ভাবনা নিয়ে কথা বলতে গেলেই সাবেক কাউন্সিলর শাহীন আমাদেরকে বলতেন,বিরোধী দল বিএনপির বাহানা দেখাতো।
এবিষয় খায়রুল আলম শাহীন বলেন, এই নিউজ গুলা আমার প্রতিপক্ষরা করাইতেছে। নলকুপ এর বিষয়টা ঠিক আছে কিন্তু তাদের বাড়ির লোকজনের ঝামেলার কারনে নলকুপ বসানো হয়নি।এবং আমানের জমির উপর দিয়া যে রাস্তা তার জন্যেতো ওরে জমি বাবদ টাকা দেয়া হইছে। তাহলে আবার কি?? এতটুকু বলে তিনি মুঠোফোন কেটে দেন।

সুত্র,বিডি ক্রাইম

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Categories

©  স্বাধীন কন্ঠ ২৪. কম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত