1. admin@shadhinkantho24.com : admin@shadhinkantho24.com :
  2. shadhinkantho24@gmail.com : sr 2013 : sr 2013
শুক্রবার, ০৫ জুন ২০২০, ১২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
স্বাধীন কন্ঠ ২৪. কম পরিবারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম
শিরোনাম
যাত্রী পরিবহনে সরকারি নির্দেশ মানার আহবান লিটন মোল্লার বরিশাল নগরীর নথুল্লাবাদে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের দায়ে ৩জনের জরিমানা সামাজিক দূরত্ব বজায় রেখে মিষ্টান্ন উপহার প্রদান করেন ছাত্রলীগ নেতা শামসুদ্দোহা আবিদ পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ “মানুষ মানুষের জন্য” প্রমান করলো ১০ বছরে ইশতিফা প্রতিদিনের ন্যায় ঈদ সামগ্রী উপহার নিয়ে অসামর্থ কর্মীদের পাশে বিএনপি নেতা বিপ্লব আমতলীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর জিডি প্রেমের টাণে ঘর ছাড়ে শারমিন -সাগর করোনা স্ট্রিট এশিয়া এর আওতায় চলছে দুস্থদের মাঝে ত্রান এবং ঔষধ সামগ্রী বিতরণ মেহেন্দিগঞ্জে মহিষ দিয়ে ফসল নষ্ট করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় আহত ২

কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান লিটন মোল্লা’র উদ্যোগে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম

  • শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃকরোনাভাইরাসের বিস্তার রোধে কাশিপুর ইউনিয়নে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন লিটন মোল্লার উদ্যোগে বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। শুক্রবার (২৭ মার্চ) সকাল থেকে এই কার্যক্রম শুরু করা হয়। ইউনিয়নের বিভিন্ন মসজিদের মুসল্লিদের ও মসজিদে,বাড়ি, রাস্তা-ঘাটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবণুনাশক স্প্রে করা হয়। কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন লিটন মোল্লা বলেন, ‘মসজিদ রাস্তা ঘাটে বিভিন্ন এলাকা লোক আসে তাই এর গুরুত্ব বিবেচনা করে ও এই ইউনিয়নের মানুষকে নিরাপদ রাখতে করোনাভাইরাস বিস্তার রোধে বিভিন্ন উদ্দ্যেগ গ্রহণ করা হয়েছে। আজ সকাল থেকে বিভিন্ন এলাকায় জীবণুনাশক স্প্রে কার্যক্রম শুরু করেছে। যেখানে লোকসমাগম ঘটবে সেখানে জীবাণুনাশক স্প্রে করা হবে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ নাছিম শরীফ । ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। এছাড়া এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে ২নং কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন লিটন মোলার সাথে সহযোগিতায় অংশগ্রহণ করেন দৈনিক বরিশালের প্রহর এর কয়েকজন প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Categories

©  স্বাধীন কন্ঠ ২৪. কম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত